বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নন্দীগ্রামে ২টি খড়ের পালায় শত্রুতামূলক অগ্নিসংযোগ

নন্দীগ্রামে ২টি খড়ের পালায় শত্রুতামূলক অগ্নিসংযোগ
 জিল্লুর রয়েল নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে গভীর রাতে ২টি খড়ের পালায় শত্রুতামূলক অগ্নিসংযোগ করার ঘটনা ঘটেছে। জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের চাপিলাপাড়া গ্রামের মৃত নবাব আলীর ছেলে নজরুল ইসলামের সাথে মুরাদপুর গ্রামের হায়দার আলীর ছেলে আব্দুল মালেক ও মৃত রজব আলীর ছেলে মনসুর আলীর পূর্ব হতে বিভিন্ন বিষয়ে ঝগড়া-বিবাদ চলছিলো।
এর জেরধরে আব্দুল মালেক ও মনসুর আলী মাঝেমধ্যেই নজরুল ইসলামকে মারধর করাসহ তার বিভিন্নভাবে ক্ষতি করার জন্য হুমকি দিয়ে থাকে। এমতাবস্থায় গত বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাত আনুমানিক ২টার দিকে তারা নজরুল ইসলামের ২টি খড়ের পালায় অগ্নিসংযোগ করে। তা টেরপেয়ে সে বাড়ির বাহিরে আসার চেষ্টা করে। বাড়ির গেট বাহির থেকে লাগিয়ে দেওয়ায় সে বাড়ির ভিতর থেকে বাহিরে আসতে পারেনি। পরে বাড়ির ইটের প্রাচীরের উপর উঠে লাইট দিয়ে দেখে তার ২টি খড়ের পালায় অগ্নিসংযোগ করার পরে ওই ২জন পালিয়ে যাচ্ছে।
তারপর সে চিৎকার করে ঘটনাটি জানালে আশপাশের বাড়ির লোকজন এসে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ২টি খড়ের পালার পাশে ডিজেলের গন্ধ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তারা ডিজেল দিয়ে খড়ের পালায় অগ্নিসংযোগ করে তার আনুমানিক ৮০ হাজার টাকামূল্যের খড় (গোখাদ্য) ক্ষতি করেছে। এ ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে গত শুক্রবার (৪ আগস্ট) নন্দীগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ করেছে।
বুড়ইল ইউপির সাবেক সদস্য খয়বর আলী জানান, প্রতিপক্ষরা শত্রুতামূলকভাবে নজরুল ইসলামের ২টি খড়ের পালায় অগ্নিসংযোগ করেছে। আমরা এর ন্যায় বিচার চাই। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন