বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস  পালিত 

ডোমারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস  পালিত 
 রবিউল হক রতন, ডোমার ( নীলফামারী ) প্রতিনিধিঃ
স্বাধীনতার মহান স্থপতি ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ডোমারে পালিত হয়েছে।
মঙ্গলবার ১৫ আগষ্ট সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ডোমার থানা, উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন, ডোমার প্রেসক্লাব এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা পুষ্পমাল্য অর্পণে অংশগ্রহণ করেন।
পুস্পমাল্য অর্পন শেষে উপজেলা পরিষদ হলরুমে,উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায়, এক আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম(বিপিএএ)”র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারী কমিশনার ভুমি জান্নাতুল ফেরদৌস হ্যাপি, নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী প্রমুখ বক্তব্য রাখেন ।
আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্যদের নির্মমভাবে হত্যাকান্ডের ইতিহাস তুলে ধরেন। তারা আরও বলেন, ৭৫ এর ১৫ই আগষ্টের এই দিনে বাংলাদেশে এক কলঙ্কময় অধ্যায়ের সুচনা করেছিল। পরিশেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন