মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালপুরে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন আহত

লালপুরে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন আহত

 

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে বিরোধ পূর্ন জমির গম কাটাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৭ জন রক্তাক্ত জখম হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতরাত ৯টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের সালামপুর শেরপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে জমি জমার ভাগাভাগিকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরেই আমিরুল ইসলাম ও কাশেম সরকারের মধ্যে বিরোধ চলে আসছিল। এনিয়ে তাদের মধ্যে একাধিকবার হাতাহাতির ঘটনাও ঘটেছে। গত রাতে আমিরুল ইসলাম, জাহাঙ্গীর, জিয়া, জিল্লুরসহ আরো কয়েকজন বিরোধপূর্ন জমিতে গম কাটতে যায়। এ সময় প্রতিপক্ষ কাশেমের নেতৃত্বে তার ছেলেসহ দেশীয় অস্ত্রে সজ্জিত ১০ থেকে ১৫ জনের একটি দল আমিরুল ইসলামদের বাঁধা দেয়। উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে আমিরুল ইসলাম দু’পক্ষের অন্তঃত ৭ জন রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আমিরুল ইসলাম, জাহাঙ্গীর, জিয়াসহ ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় কোন পক্ষ থেকে কেউ থানায় লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ্যে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ওসি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন