শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নেপালের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

নেপালের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : পাকিস্তান ও নেপালের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এশিয়া কাপের ১৬তম আসর। বুধবার মুলতানে বাংলাদেশ সময় সাড়ে ৩টায় শুরু হবে পাকিস্তান ও নেপালের ‘এ’ গ্রুপের ম্যাচটি। এরই মধ্যে খেলার টস অনুষ্ঠিত হয়েছে। পাকিস্তান অধিনায়ক বাবর আজম টস জিতে নিয়েছেন ব্যাটিংয়ের সিদ্ধান্ত। এ ম্যাচের জন্য পাকিস্তান আগের রাতেই একাদশ ঘোষণা করেছিল। তিন পেসারের সঙ্গে তিন স্পিন-বোলিং অলরাউন্ডারকে নিয়ে একাদশ সাজিয়েছে তারা। নেপাল একাদশ সাজিয়েছে নিজেদের সেরা তারকা সন্দিপ লামিচানেকে নিয়েই।  ধর্ষনের অভিযোগে এই লেগ স্পিনারের বিরুদ্ধে মামলা থাকায় দেরিতে দলের সঙ্গে যোগ দিয়ে হয়েছিল তাকে। আন্তর্জাতিক ক্রিকেটে এই প্রথম মুখোমুখি হচ্ছে দুই দল। নেপাল এশিয়া কাপেই খেলছে প্রথমবার।

পাকিস্তান একাদশ

বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, মোহাম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ, সালমান আগা, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ।

নেপাল একাদশ

কুশল ভুর্টেল, আসিফ শেখ (উইকেটরক্ষক), রোহিত পাউডেল (অধিনায়ক), আরিফ শেখ, কুশল মাল্লা, দীপেন্দ্র সিং আইরি, গুলশান ঝা, সোমপাল কামি, করণ কেসি, সন্দীপ লামিচানে ও ললিত রাজবংশী।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন