রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

চলন্ত মোটরসাইকেলে গাছের ডাল পড়ে মা-মেয়ের মৃত্যু

চলন্ত মোটরসাইকেলে গাছের ডাল পড়ে মা-মেয়ের মৃত্যু

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

রংপুরে চলন্ত মোটরসাইকেলের ওপর গাছের ডাল ভেঙে পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার মহানগরীর পর্শুরাম থানার চব্বিশহাজারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন—রংপুরের গঙ্গাচড়া উপজেলার বিদিতর (তুলশির হাট) গ্রামের ব্রজেন চন্দ্র সরকারের স্ত্রী ও স্কুল শিক্ষিকা কৃষ্ণা রানী সরকার (৩৫) ও তাঁর মেয়ে রাজশ্রী সরকার (১১)।

কৃষ্ণা রানী নোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও রাজেশ্বরী ধাপ চিকলীভাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তাঁরা মহানগরীর পাকার মাথায় ভাড়া বাসা থাকতেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে মোটরসাইকেলে গ্রামের বাড়ি তুলসিরহাট যাচ্ছিলেন ব্রজেন চন্দ্র। ওই এলাকায় পৌঁছালে সেখানে সড়কের পাশে থাকা একটি গাছের ডাল ভেঙে চলন্ত মোটরসাইকেলের ওপর পড়ে। এ সময় পেছনে থাকা কৃষ্ণা রানী ও মেয়ে রাজেশ্বরী রায়ের মাথায় পড়ে ডালটি। এতে মোটরসাইকেলটি ছিটকে সড়কে পড়ে যায়। কৃষ্ণা রানী ও রাজেশ্বরীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় রাজেন্দ্র নাথসহ তাঁর ছোট মেয়ে গুরুতর আহত হয়। রাজেন্দ্র নাথ মনিরামপুর মন্থনা হাই স্কুল সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শী চব্বিশ হাজারী আর্দশপাড়া বাসিন্দা জহর আলী বলেন, বৃষ্টির পড়ছিল। হঠাৎ শব্দ হয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় গাছের ডাল মোটরসাইকেলের পেছনে থাকা মা ও মেয়র ওপর পড়ে আছে। ছোট মেয়েটা সড়কে ছিটকে পড়ে আছে।

গঙ্গাচড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, ‘বিষয়টি জেনেছি। ঘটনাটি ঘটেছে রংপুর মহানগরীর পর্শুরাম থানা এলাকায়।’

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, সড়কের ধারে থাকা একটি পুরোনো গাছের ডাল ভেঙে চলন্ত মোটরসাইকেলের ওপর পড়ে মা মেয়ের মৃত্যু হয়েছে। তাঁদের মরদেহ পরিবার নিয়ে গেছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন