বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবিতে ৩”শ অসহায় মানুষের মাঝে এমপি দুদু’র ত্রাণ বিতরণ 

পাঁচবিবিতে ৩”শ অসহায় মানুষের মাঝে এমপি দুদু’র ত্রাণ বিতরণ 
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:মাননীয় প্রধানমন্ত্রী জননত্রেী শেখ হাসিনার নির্দেশে জয়পুরহাটের পাঁচবিবিতে ৩’শ অসহায় গরিব মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষ্যে আজ শনিবার বেলা ১১টায় ধরঞ্জী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে কোতোয়ালীবাগ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ধরঞ্জী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও প্রাণ সামগ্রী বিতরণ করেন,জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রনায় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।
ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচীব ও আওয়ামীলীগ নেতা মাহমুদুল হাসানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান মোঃ জিহাদ মন্ডল, বাগজানা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনুস আলী মন্ডল,ধরঞ্জী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোমতাজুর রহমান, উপজলো স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সাইফুল ইসলাম সাবু, যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার রহমান শৈশব ও বাগজানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ রাসেল সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ প্রমুখ।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন