রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিলমারীতে দুইটি সড়কের কার্পটিং কাজের উদ্বোধন

চিলমারীতে দুইটি সড়কের কার্পটিং কাজের উদ্বোধন
কুড়িগ্রাম প্রতিনিধিঃ সড়কের বেহালদশা, বছরে পর বছর থেকে কুড়িগ্রামের চিলমারী উপজেলার বহরেরভিটা, পুটিমারী, কাজলডাঙ্গাসহ কয়েকটি গ্রামের কয়েক হাজার মানুষের দুর্ভোগের জন্য অবশেষে উদ্বোধন করা হয় সড়ক ২টির কার্পেটিং এর।এনিয়ে  এলাকাবাসীর মাঝে বইছে আনন্দের হাওয়া। সড়ক মেরামত ও কার্পেটিং এর কাজ শেষ হলে দুঃখ ঘুচবে হাজারো মানুষের।
জানা গেছে, উপজেলার থানাহাট ইউনিয়নের বনবিভাগ থেকে রাজারভিটা মন্ডলপাড়া এবং পুটিমারী কাজলডাঙ্গা এলাকার কাঁচা সড়কের বেহালদশার কারনে হাজারো মানুষের দুর্ভোগ  পোহাতে হচ্ছে। বর্ষা মৌসুম আসলে চরম ভোগান্তির পোহাতে হয় মানুষকে। অবশেষে দুঃখ দুর্দশা দুর করতে মঙ্গলবার দুপুরে  সড়ক ২ টির মেরামত ও কার্পেটিং এর কাজের উদ্বোধন করা হয়।উদ্বোধন করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহিন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ ফিরোজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক ও সাংবাদিক মামুন অর রশিদ, থানাহাট ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন, ঠিকাদার ও সাংবাদিক মাহফুজার রহমান, ঠিকাদার আলহাজ্ব মোঃ মফিজল হক প্রমুখ।
চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহিন বলেন,আমার উপজেলার কোন রাস্তা ঘাট যেন বেহাল অবস্থায় না থাকে সেদিকে আমি  বিশেষ নজর রাখছি।
এলজিইডি কর্তৃক বাস্তবায়নে কাজ ২টিতে ব্যয় হবে প্রায় ২ কোটি টাকা। উপজেলা বনবিভাগ থেকে রাজারভিটা মন্ডল পাড়া পর্যন্ত ১১৭০ মিটার এবং জিতেন্দ্রনাথ হাইজ থেকে পুটিমারী কাজলডাঙ্গা সড়কে ১২৬০ মিটার সড়ক মেরামত ও কার্পেটিং এর কাজ হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন