বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কলাপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহারের চেক হস্তান্তর করলো এমপি মহিব্বুর রহমান।

কলাপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহারের চেক হস্তান্তর করলো এমপি মহিব্বুর রহমান।

 

কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি।।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পটুয়াখালীর কলাপাড়ার সংসদ সদস্য মো. মহিব্বুর রহমানের ঐচ্ছিক তহবিল থেকে ঈদ উপহারের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে দলের ত্যাগী ও অসহায় কর্মী, বীর মুক্তিযোদ্ধা ও মরহুম নেতাদের পরিবারের হাতে এ উপহারের চেক তুলে দেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে এ চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বিশ্বাস, দপ্তর সম্পাদক ইউসুফ আলী, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির প্রমুখ।

সভায় কলাপাড়া ও কুয়াকাটার প্রবীন ৩২ জন আওয়ামী লীগ কর্মী, মুক্তিযোদ্ধা ও মরহুম আওয়ামী লীগ কর্মীর পরিবারকে এক লাখ ৭০ হাজার টাকা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের উপহারের চেক হস্তান্তর করেন সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন