শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে নিখোঁজের ৩১ ঘন্টা পর ভেসে উঠলো  আদিবাসী কিশোরের লাশ 

ঘোড়াঘাটে নিখোঁজের ৩১ ঘন্টা পর ভেসে উঠলো  আদিবাসী কিশোরের লাশ 

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ   দিনাজপুরের ঘোড়াঘাটে পানিতে ডুবে নিখোঁজের ৩১ ঘন্টা পর স্বাধীন বাস্কের(১২) মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় স্থানীয় লোকজন উপজেলার সিংড়া ইউনিয়নের করতোয়া নদীর তীরঘেঁষা বন্যার পানিতে নিমজ্জিত ভাঙ্গাপাড়া গ্রাম এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে।

এর আগে বুধবার(২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় বন্যা কবলিত এলাকাতে ১৫ থেকে ২০ জনের আদিবাসী ছেলে ইঁদুর ও শিঁয়াল শিকার করতে এসে পানিতে ডুবে নিখোঁজ হয় স্বাধীন বাস্কে। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। ওই দিন সন্ধ্যা ৬টার দিকে রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালায়। কিন্তু সেসময় ওই কিশোরের সন্ধান না পেয়ে সেদিনের জন্য অভিযান সমাপ্ত করে। বৃহস্পতিবার সকাল থেকে আবারো অভিযান শুরু করে বেশ কয়েক ঘন্টা চালানোর পর লাশ না পেয়ে অভিযান সমাপ্ত করে চলে যায়। পরে বিকালে স্থানীয় লোকজন ওই জলবদ্ধ এলাকা থেকে ভাসমান অবস্থায় স্বাধীন বাস্কের মরদেহ দেখতে পায়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান  বলেন, ‘পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ওই কিশোরের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন