শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দিওড় ইউনিয়নে কাঁদা রাস্তা সংস্কার করছেন আঃ মালেক মন্ডল এমপি শিবলী সাদিক এর নেতৃত্বে

দিওড় ইউনিয়নে কাঁদা রাস্তা সংস্কার করছেন আঃ মালেক মন্ডল এমপি শিবলী সাদিক এর নেতৃত্বে

এন,এম,সজীব বিরামপুর সংবাদাতা: দিনাজপুরের বিরামপুর ৪ নং দিওড় ইউনিয়ন অন্তর্ভুক্ত প্রায় বিভিন্ন গ্রাম অঞ্চলে বর্ষা মৌসুম মানেই কাঁদার মৌসুম,অল্প একটু পানি হলেই প্রতিটি গ্রামীণ কাচা রাস্তা গুলি কাঁদায় কাঁদায়  পরিপূর্ণ ফলে যানবাহন চলাচলে জনমনে দুর্ভোগ। মানবিক এমপি শিবলী সাদিক মহোদয়ের দিকনির্দেশনায় দৈনন্দিন চলাচলে বিপাকে পড়া ইউনিয়নবাসির কষ্ট লাঘব করতে প্রতিদিন গ্রামীন অযোগ্য কাঁদা রাস্তা গুলি পরিদর্শন করেন চেয়ারম্যান আঃ মালেক মন্ডল।

আজ-(২৯ সেপ্টেম্বর) শুক্রবার: ৪ নং দিওড় ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আঃ মালেক মন্ডল পবিত্র জুম’আ নামাজ আদায় করেন ৭ নং ওয়ার্ড বড়গোপালপুর দক্ষিণ পাড়া জামে মসজিদে নামাজ শেষে, উপস্থিত সকল মুসল্লীদের সালাম বিনিময়ের মাধ্যমে ভালো মন্দ খোঁজ খবর নিয়ে বললেন আমি গত কালকে অত্র গ্রামের যানবাহন ও জনচলাচলের অযোগ্য কাঁদা রাস্তা গুলো পরিদর্শন করে গিয়েছিলাম আজকে আবার সেই রাস্তা সংস্কার করছি। চলোমান এ কার্যক্রম অব্যাহত রাখবো  এমপি শিবলী সাদিক মহোদয়ের নেতৃত্বে ইনশা আল্লাহ।

এবং পর্যায়ক্রমে ইউনিয়নের সকল কাঁচা রাস্তা গুলি রাবিশ ও ইটের খোয়া দিয়ে যানবাহন সহ জন চলাচলের উপযোগী করে গড়ে তুলবেন এমন বক্তব্য তিনি সকলের উদ্দেশ্য বলেন।

এসময় সঙ্গে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড সদস্য মোঃ আজগর আলী,৬ নং ওয়ার্ড সদস্য মোঃ রবিউল ইসলাম,৭,৮,৯, মহিলা সদস্য মোছাঃ আরিফুন্না,ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ গোলাম রাব্বানী (মাষ্টার)সহ স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ প্রমুখ।

এরই ফলশ্রুতিতে গ্রামবাসিদের কাছে জানতে চাইলে তাঁরা বলেন সমাজ সেবক আঃ মালেক মন্ডল কে আমরা ২০১৭ সাল থেকে যেমন বিভিন্ন প্রয়োজনে যথা সময়ে পেয়েছি ঠিক চেয়ারম্যান হবার পরেও তার চেয়ে বরং দ্বিগুণ ভাবে সর্বক্ষেত্রেই পাচ্ছি। সুতরাং আমরা মনে করি ৪ নং দিওড় ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান আঃ মালেক মন্ডল এর বিকল্প নেই।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন