রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লঙ্কা বধের পর এবার নির্বাচক রাজ্জাকের ‘ইঙ্গিতপূর্ণ’ পোস্ট!

লঙ্কা বধের পর এবার নির্বাচক রাজ্জাকের ‘ইঙ্গিতপূর্ণ’ পোস্ট!

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বেশ কিছুদিন ধরে সাকিব-তামিম ইস্যুতে উত্তাপ বাংলাদেশের ক্রিকেট। এই ইস্যুতে ভিডিও বার্তা দিয়েছেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একই সঙ্গে কথা বলেছেন খালেদ মাসুদ পাইলট, মোহাম্মদ আশরাফুলরাও। যদিও সাকিব-তামিম ইস্যুতে এখনও নিশ্চুপ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) প্রথম অফিশিয়াল প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কাকে হারানোর পর ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন সাবেক টাইগার স্পিনার ও বর্তমান নির্বাচক আব্দুর রাজ্জাক।

নিজের ব্যক্তিগত আইডিতে বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক লেখেন, ‘ভাগ্গিস টেন্ডুলকার, লারা, পন্টিং, কোহলি, ধোনিদের মানের প্লেয়ার আমাদের দেশে জন্ম হয় নাই। তাহলে কি হতো তা চিন্তাতেও আনতে পারছি না। আল্লাহ যা করেন ভালোর জন্য করেন।’

রাজ্জাকের ইঙ্গিতপূর্ণ এই পোস্ট নিয়ে ইতোমধ্যেই আলোচনার সৃষ্টি হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। রাজ্জাক তার পোস্টের মাধ্যমে তামিমকেই খোঁচা দিয়েছেন কিনা এখন সেই প্রশ্ন উঠেছে। তবে বাংলাদেশের নির্বাচকের পোস্ট যে বর্তমান সময়ের ঘটনার প্রেক্ষিতেই দেয়া তা এক প্রকার নিশ্চিতই বলা চলে।

এর আগে, ওয়ানডে বিশ্বকাপের মূল পর্ব শুরুর আগে নিজেদের প্রথম অফিশিয়াল প্রস্তুতি ম্যাচে জয়ের দেখা পায় বাংলাদেশ। তানজিদ তামিম-লিটন দাস-মেহেদী মিরাজের দুর্দান্ত ব্যাটিংয়ে হেসেখেলে লঙ্কানদের হারায় টাইগাররা। শ্রীলঙ্কার দেয়া ২৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ৪৮ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় মিরাজের দল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন