বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সাকিবের না খেলার বিষয়ে যা বললেন ‘অধিনায়ক’ শান্ত

সাকিবের না খেলার বিষয়ে যা বললেন ‘অধিনায়ক’ শান্ত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি ম্যাচেও মাঠে নামলেন না বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। আজ ইংল্যান্ডের বিপক্ষে টস করতে নামেন বিশ্বকাপে তার ডেপুটি নাজমুল হোসেন শান্ত। টস নেমে সাকিব কী কারণে খেলছেন না, তা নিয়ে কথা বলেছেন শান্ত।

প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে কেন খেলেননি, তা স্পষ্ট করে জানায়নি বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট।

দুটি সূত্র থেকে দুই রকমের খবর পাওয়া গিয়েছিল। একটি সূত্র বলেছে, সাকিব অনুশীলনে বল খেলতে গিয়ে ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন। আরেকটি সূত্র জানিয়েছিল, বাংলাদেশ অধিনায়ক বিশ্রামে আছেন।

টসে তাই স্বাভাবিকভাবে সাকিবের ফিটনেসের প্রশ্নটি এসেছে। সেখানে শান্ত বলেছেন, ‘সাকিব শতভাগ ফিট আছেন এবং (বিশ্বকাপে) প্রথম ম্যাচের জন্য প্রস্তুত আছে। ’ টসে জিতে ব্যাটিং নেওয়ার বিষয়ে তিনি বলেছেন, ‘উইকেট ভালো মনে হচ্ছে। আগে ব্যাটিং করার সুযোগ পাওয়াটা ভালো। ’

নাজমুল এরপর যোগ করেন, ‘সর্বশেষ ম্যাচটা আমরা ভালো খেলেছি। মূল লড়াইয়ে নামার আগে এটা আমাদের নিজেদের প্রস্তুত করে নেওয়ার শেষ সুযোগ। ’

এদিকে টসে জিতে ব্যাটিংয়ে নেমে, ১৫.২ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৭৭ রান। উইকেটে আছেন মেহেদী হাসান মিরাজ এবং মুশফিকুর রহিম। লিটন দাস ৫ এবং নাজমুল হোসেন শান্ত ২ রান করে সাজঘরে ফিরে গেছে। তানজিদ হাসান তামিমের ব্যাট থেকে এসেছে ৪৫ রান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন