সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ী ২৯ বিজিবির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালিত

ফুলবাড়ী ২৯ বিজিবির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালিত

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:   দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি সদর দপ্তরে ফুলবাড়ী ২৯ বিজিবির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনের মধ্য দিয়ে কেক কেটে পালিত হয়। শুরুতেই দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

গতকাল রবিবার দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবির সদর দপ্তরে দুপুর ১টায় দিনাজপুর বিজিবির সেক্টর কমান্ডার লে. কর্ণেল রাশেদ আজগর পিএসসি.জি. প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে কেক কেটে ২৯ বিজিবির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল রাশেদ আজগর পিএসসি,জি,। তিনি বলেন, ২৯ বিজিবির গৌরবময় ৪৩ বছর, তাই আজ ২৯ বিজিবি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে । দেশ সেবায় বিজিবি সব সময় সাহসী ভূমিকা রেখে চলেছে। সীমান্ত রক্ষায় বিজিবি সদস্যরা সব সময় অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করছে। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোঃ জাহিদুল করিম, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামাহ তমাল।
এ সময় ফুলবাড়ী ও বিরামপুরে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিজিবির পদ,  সৈনিকগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট মিডিয়ার সংবাদিকগণ। আয়োজনে ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন