বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নাতে রাসুল প্রতিযোগিতায় প্রথমস্থান অর্জনকারী হাসনাইনকে সংবর্ধনা

নাতে রাসুল প্রতিযোগিতায় প্রথমস্থান অর্জনকারী হাসনাইনকে সংবর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের বড়চেগ সুন্নিয়া দাখিল মাদ্রাসার ৮ম শেণির ছাত্র আদিফ মোস্তফা হাসনাইন। সে নারায়নগঞ্জে অনুষ্টিত জাতীয় নাতে রাসুল প্রতিযোগিতায় সারাদেশ থেকে অংশ নেওয়া ২৫০ প্রতিযোগিদের মধ্যে প্রথম স্থান অর্জন করে। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করায় আদিফ মোস্তফা হাসনাইন নগদ ৫০ হাজার টাকা, সনদ ও ক্রেস্ট উপহার পায়।
রোববার (১ অক্টোবর) বেলা ২টায় নিজ মাদ্রাসা মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নের বড়চেগ সুন্নিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটি, শিক্ষক ও শিক্ষার্থীরা আনুষ্ঠানিকভাবে আদিফ মোস্তফা হাসনাইনকে সংবর্ধনা প্রদান করে।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মালিক বাবুলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভা মেয়র ও কমলগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল আহমদ। শুরুতে আদিফ মোস্তফা হাসনাইনের সহপাঠীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়। এরপর মাদ্রাসার শিক্ষকরা প্রধান অতিথি কমলগঞ্জ পৌরসভা মেয়র মো জুয়েল আহমদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। আয়োজকরা ক্রেস্ট ও সনদ প্রদান করেন। অনুষ্ঠানে জাতীয়ভাবে নাতে রাসুল প্রতিযোগিতায় প্রথম হওয়া হাসনাইন নাতে রাসুল পরিবেশন করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন