শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নীলফামারীর ডোমারে কাউন্সিলর রুবেল ইসলামের মৃত্যুতে স্মরণ সভা

নীলফামারীর ডোমারে কাউন্সিলর রুবেল ইসলামের মৃত্যুতে স্মরণ সভা
 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী ) প্রতিনিধিঃ
মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত নীলফামারীর ডোমার পৌরসভার সর্ব কনিষ্ঠ কাউন্সিলর ও সাংবাদিক  রুবেল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শনিবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় ডোমার পৌরসভা নিজস্ব চত্ত্বরে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।
পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানুর সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আল আমিন রহমানের সঞ্চালনায় দোয়া পড়ান ডোমার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাহমুদ বিন আলম।
এসময় বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র সেলিম রেজা, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও কাউন্সিলর আখতারুজ্জামান সুমন, শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক, বীর মুক্তিযোদ্ধা সহিদার রহমান মানিক, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাংবাদিক রওশন রশীদ প্রমূখ।
এছাড়াও পৌর কাউন্সিলরগণ,বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, জনপ্রতিনিধি,ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।
বক্তরা কাউন্সিলর ও সাংবাদিক রুবেল ইসলামের জীবিত থাকা কালীন নন্দীত কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য দেন। এর আগে নিহত কাউন্সিলর রুবেল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত; গত ১৭ এপ্রিল রাত নয়টায় ডোমার জলঢাকা সড়কে সলেয়মানের চৌপথি নামক স্থানে এক মর্মান্তিক মটর সাইকেল দূর্ঘটনায় কাউন্সিলর রুবেল ইসলাম নিহত হন। রুবেল ইসলাম পৌরসভার চিকনমাটি এলাকার মৃত বাবলু ইসলামের ছোট ছেলে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন