শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ডোমারে কাব ও স্কাউটদের প্রস্তুতিমূলক সমাবেশ

ডোমারে কাব ও স্কাউটদের প্রস্তুতিমূলক সমাবেশ

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ‘৮ম ডোমার উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশ/২০২৪’ সফল করার লক্ষ্যে ৪০টি কাব দল ও ২৬টি স্কাউট দল নিয়ে দিনব্যাপী প্রস্তুতিমূলক ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে আজ।

শনিবার (১৭ই ফেব্রুয়ারী) উপজেলা শহরের ছোটরাউতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক পতাকা উত্তোলন ও সমাবেশের পরিপত্র প্রদানের মাধ্যমে প্রস্তুতিমূলক ক্যাম্পের উদ্বোধন করেন—ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ৮ম ডোমার উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশের সভাপতি মোঃ নাজমুল আলম বিপিএএ।

এসময় আরও উপস্থিত ছিলেন—বাংলাদেশ স্কাউটসের দিনাজপুর আঞ্চলিক যুগ্ম-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাফিউল ইসলাম, স্কাউটসের নীলফামারী জেলা কমিশনার কোহিনূর ইসলাম, বিনয় রায়, ডোমার উপজেলা কমিশনার নাজিরা আখতার ফেরদৌসী চৌধুরী, উপজেলা স্কাউট সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম, কোষাধ্যক্ষ আলহাজ্ব আশফাক সারোয়ার সিদ্দিকী, সহকারী কমিশনার শাহানারা বেগম লাকী, জাবেদুল ইসলাম সানবীম, আমিনুল ইসলাম বাবু, আখতার জাহান বিউটি, ফারহা জেবিন লাবনী, উম্মে সুন্নাহ, রোকসানা পারভীন, সাইদুর রহমান, মোজাম্মেল হক, নিতাই রায় প্রমুখ।

প্রস্তুতিমূলক ক্যাম্পে বিভিন্ন বিদ্যালয়ের কাব ও স্কাউটের ইউনিট লিডারগণ, উপজেলা স্কাউটসের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৯শে ফেব্রুয়ারী থেকে ৩রা মার্চ অব্ধি ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ তথা শহীদ রুমী স্কাউট পল্লীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮ম ডোমার উপজেলা কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশ/২০২৪।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন