শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পীরগ‌ঞ্জে আরবান হেলথ কেয়ারের মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

পীরগ‌ঞ্জে আরবান হেলথ কেয়ারের মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ   রংপু‌রের পীরগ‌ঞ্জে আরবান প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট -২য় পর্যায় আয়োজনে মতবিনিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। রোববার ‌বি‌কে‌লে উপ‌জেলা সদরস্থ ডাকবাং‌লো মিলনায়তন এই মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়। এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে প্রকল্প পরিচালক অ‌তি‌রিক্ত স‌চিব আবুল ফ‌য়েজ মোঃ আলাউ‌দ্দিন খান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সিদ্দিকুর রহমান উপ সচিব ও উপ প্রকল্প পরিচালক (প্রশাসন ও প্রশিক্ষণ), ডাঃ শারমিন মিজান (পিএসডি) উপ প্রকল্প পরিচারক সার্ভিস ডেলিভারি, উপজেলা ভুমি কর্মকর্তা ত্বকী মোঃ ফয়সাল এবং প্রাইমারী হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট -২য় পর্যায় প্রকল্পের বাস্তবায়নকারী প্রতিষ্ঠান উন্নয়নের নির্বহী পরিচালক মোস্তাফিজুর রহমান । সভায় সভাপতিত্ব ক‌রেন পীরগঞ্জ উপ‌জেলা আ’লী‌গের সাধারন সম্পাদক পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম।

মতবিনিময় সভায় প্রকল্প পরিচালক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে প্রকল্পের কার্যক্রম তুলে ধরে বলেন সরকার শহরাঞ্চলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য সরকারী হাসপাতালের পাশাপাশি প্রসুতী মা ও শিশুদের জন্য এ প্রকল্প পরীক্ষামুলকভাবে কাজ করছে। এসময় পৌর কাউন্সিলর আরমান আলী তালুকদার, সাইফুল আযাদ বক্তব্য রাখেন।  এর আগে প্রকল্প পরিচালক পীরগঞ্জ পৌরসভার আরবান এলাকার মাতৃসদন ও স্বাস্খ্যকেন্দ্র পরিদর্শন করেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন