শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

৪০০ শীতার্ত মানুষের পাশে সাবেক ছাত্রলীগ নেতা ঐতিহ্য

৪০০ শীতার্ত মানুষের পাশে সাবেক ছাত্রলীগ নেতা ঐতিহ্য

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: এই তীব্র শীতে দিনাজপুরের খানসামা উপজেলায় ৪শ শীতার্ত মানুষের পাশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলার রামকলা মাঠে জনতা ব্যাংকের সহযোগিতায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য। এসময় উপস্থিত ছিলেন জনতা ব্যাংক নীলফামারী শাখার ব্যাবস্থাপক আবু সুফিয়ান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক, ইউপি সদস্য মোজাহারুল ইসলাম বাবুলসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও ডাকসুর সাবেক সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, তীব্র শীতে প্রতিবছরের ন্যায় এবারো আমি আমার এলাকার মানুষের জন্য শীতবস্ত্র বিতরণ করছি। “আমাদের এই সামান্য প্রচেষ্টায় হয়তবা কিছু অসহায় শীতার্ত মানুষকে উষ্ণতা প্রদান করলেও শত সহস্র মানুষ এর বাইরে। তাই আমরা চাই রাষ্ট্রের প্রত্যেক বিত্তবান কিংবা স্বাবলম্বী মানুষ এইসব অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াক। সবাই যদি সবার জায়গা থেকে এগিয়ে আসে তাহলেই আমাদের এই উদ্যোগ স্বার্থকতা লাভ করবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন