শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

উলিপুরে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও সম্মাননা প্রদান

উলিপুরে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও সম্মাননা প্রদান
খালেক পারভেজ লালু, উ‌লিপুর :
কুড়িগ্রামের উলিপুরে ঐতিহ্যবাহী এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়েছে।
শনিবার(১১ নভেম্বর) দুপুরে এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের জারুল চত্বরে পুরুস্কার ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক শামীম আখতার আমীনের সভাপতিত্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।
এ সময় স্কুলের ৯ম শ্রেনীর শিক্ষার্থী সাদিয়া খাইরুল সুকন্যা’র সঞ্চালচায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. আতাউর রহমান,  কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. আহসান হাবীব নীলু, উলিপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ দেবব্রত রায়, এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের উপ-পরিচালক যতীন্দ্র নাথ বম্মর্ণ, উলিপুর লোকজ উৎসব পরিষদের সভাপতি রথীন্দ্র প্রসাদ পান্ডে খোকন প্রমুখ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক ফরিদা ইয়াছমিন।
অনুষ্ঠানে এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের এসএসসি ২০২২ সালের ১৫৩, এসএসসি ২০২৩ সালের ৯৮, প্রাথমিক সমাপনী বৃত্তি ২৪ জন ও আমিন ফরিদা শামীম সোসাইটি’র উদ্যোগে ৩য়,৪র্থ,৫ম ও ৮ম শ্রেনীর ৯৮ জনসহ মোট ৩৬০ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়। এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দকে এনএস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন