শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

অজি বধের পর দুঃসংবাদ পেল ভারত

অজি বধের পর দুঃসংবাদ পেল ভারত

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : চলমান বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে হারিয়ে জয় দিয়েই নিজেদের যাত্রাটা শুরু করে ভারত। ২০০ রানের জবাবে ব্যাট করতে নেমে ২ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে দলটি। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। সেই জয়ের ২৪ ঘন্টা না পেরোতেই দুঃসংবাদ পেয়েছে রোহিত শর্মার দল।

ডেঙ্গু আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারেননি ভারতীয় ওপেনার শুভমান গিল। ধারণা করা হচ্ছিল, আফগানদের বিপক্ষে মাঠে দেখা যাবে তরুণ এই ক্রিকেটারকে। তবে, বিশ্বকাপ অভিষেকটা আরো দীর্ঘায়িত হলো এই ক্রিকেটারের জন্য।

অস্ট্রেলিয়ার পর এবার আফগানিস্তানের বিপক্ষেও মাঠে নামা হচ্ছে না গিলের। সোমবার (৯ অক্টোবর) ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে।  গিলের সবশেষ শারীরিক অবস্থা জানিয়ে বিসিসিআই লিখেছে, ‘দলের সঙ্গে দিল্লিতে যাবেন না শুভমান গিল। অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে না পারা গিল আফগানিস্তানের বিপক্ষেও মাঠে নামছেন না। চেন্নাইয়েই বোর্ডের চিকিৎসা বিভাগের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন তিনি।’

উল্লেখ্য, বুধবার (১১ অক্টোবর) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আফগানদের মুখোমুখি হবে ভারত। সেই ম্যাচের পরই ১৪ অক্টোবর আহমেদাবাদে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে রোহিত শর্মার দল।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন