শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কলাপাড়ায় সাইকেল কিনে না দেয়ায় আত্মহত্যা করলো ১২ বছরের এক কিশোর

কলাপাড়ায় সাইকেল কিনে না দেয়ায় আত্মহত্যা করলো ১২ বছরের এক কিশোর

কলাপাড়া সংবাদদাতা (পটুয়াখালী) : নিখোঁজের ২০ ঘন্টা পর পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের ১২ বছরের কিশোর দীপু মাঝির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে গ্রামবাসীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ তার গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে বিকালে থানায় নিয়ে আসে।
মৃত দীপু চান্দুপাড়া গ্রামের মৃত শহিদুল মাঝির ছেলে। গত বুধবার দুপুরের পর থেকে সে নিখোঁজ থাকে।
লালুয়া ইউনিয়নের আট নং ওয়ার্ডের গ্রাম পুলিশ বাসার গাজী জানান, বাবা-মায়ের ডিভোর্সের পর গত পাঁচ বছর ধরে দীপু নানা আলফান চৌকিদারের বাড়ি থাকতো। গত কয়েক বছর আগে তার বাবাও মারা যায়। বুধবার দুপুরে নানীর কাছে একটি সাইকেল কেনার আবদার করে দীপু। কিন্তু নানী তাকে পড়ে সাইকেল কিনে দেয়ার আশ্বাস দিলে রাগ করে সে ঘর থেকে বের হয়ে যায়। এরপর দিনশেষে রাতেও দীপু বাসায় না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজ করে তার সন্ধান পায়নি।
আজ সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় শাহজাহান গাজী তার পরিত্যক্ত একটি ঘর থেকে মালামাল আনতে গেলে ঘরের দরজা খোলা দেখতে পায়। এ সময় বেড়ার ফাঁক দিয়ে ভিতরে চাইলে দীপুর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে গ্রামবাসী জড়ো হয়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম জানান, মাছ ধরা জালের রশি দিয়ে সে গলায় ফাঁস দিয়েছে। প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা মনে হলেও মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন