বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মাঠে বসে বাংলাদেশের খেলা দেখবেন যেভাবে

মাঠে বসে বাংলাদেশের খেলা দেখবেন যেভাবে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনার মধ্যেই চলছে এশিয়ান অঞ্চলের বিশ্বকাপ ফুটবল বাছাই। আগামীকাল (মঙ্গলবার) গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ মালদ্বীপের মুখোমুখি হচ্ছে। বসুন্ধরা কিংসের হোম গ্রাউন্ড কিংস অ্যারেনায় পৌনে ছয়টায় শুরু হবে ম্যাচটি। বিশ্বকাপের বাছাইপর্বে যেতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই জামালদের। মালদ্বীপে প্রথম লেগের ম্যাচ ড্র হয়েছিল ১-১ গোলে।

এদিকে বাংলাদেশের হোম ম্যাচের জন্য টিকিট ছেড়েছে বাফুফে। বাংলাদেশ-মালদ্বীপ গুরুত্বপূর্ণ ম্যাচ দেখতে চাইলে মতিঝিল ও বসুন্ধরা আবাসিক এলাকায় প্রিমিয়ার ব্যাংকে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে। ম্যাচটিকে সামনে রেখে বাফুফে তিন ক্যাটাগরিতে টিকিট নির্ধারণ করেছে। ভিআইপি গ্যালারীর মূল্য পাচশ, ক্যাটাগরী ওয়ান দুইশ ও ক্যাটাগরী দুই একশত টাকা। আগামীকাল থেকে নির্দিষ্ট ব্যাংকের নির্দিষ্ট দুই শাখায় টিকিট সংগ্রহ করতে পারবেন ফুটবলপ্রেমীরা।

বসুন্ধরা কিংস অ্যারেনার ধারণক্ষমতা ছয় হাজারের একটু বেশি। প্রায় ছয় হাজার টিকিটই সাধারণ দর্শকদের জন্য উন্মুক্ত করেছে বাফুফে। স্বল্প সংখ্যক টিকিট সৌজন্যমূলকভাবে প্রদানের পরিকল্পনা রয়েছে। গত মাসে এই কিংস অ্যারেনায় বাংলাদেশ আফগানিস্তানের বিপক্ষে দু’টি প্রীতি ম্যাচ খেলেছিল। প্রথম ম্যাচে সাধারণ দর্শকদের টিকিট সংগ্রহের সুযোগ ছিল না। দ্বিতীয় ম্যাচের আগে স্বল্প সংখ্যক টিকিট দর্শকদের কেনার সুযোগ পেয়েছিল। সেই ম্যাচে টিকিটিং ব্যবস্থাপনা ছিল বসুন্ধরা কিংসের। বিশ্বকাপ বাছাই উপলক্ষ্যে ফেডারেশন এবার নিজেই টিকিট ব্যবস্থাপনা করছে।

এর আগে, মালদ্বীপের মাঠ থেকে সাদ উদ্দিনের শেষ মুহূর্তের গোলে ড্র করেছিল বাংলাদেশ। ম্যাচ জেতার সুযোগ হাতছাড়া করে শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে দেশে ফিরেছে জামালরা। নিকট অতীতে মালদ্বীপ থেকে পয়েন্ট আনার রেকর্ড নেই বাংলাদেশের। গুরুত্বপূর্ণ এক পয়েন্ট পেলেও কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা জানিয়েছিলেন জেতার কথা, ‘আমরা অবশ্যই পরের লেগে জিততে চাই। এই লেগে জিতলেও আমি পরের লেগে জিততে চাইতাম।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন