রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দিনাজপুরে দৈনিক কালবেলা পত্রিকার নবযাত্রার ১ বছরপূর্তি উদযাপন

দিনাজপুরে দৈনিক কালবেলা পত্রিকার নবযাত্রার ১ বছরপূর্তি উদযাপন

মুক্তিনিউজ২৪.কম ডেস্কঃ আঁধার পেরিয়ে স্লোগানে দৈনিক কালবেলা পত্রিকার নবযাত্রার ১ বছর উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সত্য নির্ভীক সংবাদের সব দিক তুলে ধরে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক কালবেলা অগনিত পাঠকের মনে স্থান করে নিয়েছে। পত্রিকাটি এই জেলার সাধারন মানুষের সমস্যাসহ বিভিন্ন উন্নয়ন মুলক প্রতিবেদন প্রকাশ করে প্রশংসিত হয়েছে। দৈনিক কালবেলা পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা এ অভিমত তুলে ধরেন।

দৈনিক কালবেলা পত্রিকার নবযাত্রার ১ বছর উপলক্ষে সোমবার (১৬ অক্টোবর) বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাবে হল রুমে এই প্রতিষ্ঠা বার্ষিকতে বক্তারা একথা বলেন।

বর্ণিল আয়োজনে আলোচনা সভায় দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই।

দৈনিক কালবেলার দিনাজপুর জেলা প্রতিনিধি তনুজা শারমীনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন দিনাজপুর সরকারী কলেজের সাবেক অধ্যাপক আব্দুল জলিল, দৈনিক কালবেলার খানসামা উপজেলা প্রতিনিধি মাসুদ রানা, ফুলবাড়ী প্রতিনিধি রীতা রানী কানু, ঘোড়াঘাট প্রতিনিধি মনোয়ার হোসেন বাবু। এ সময় উপস্থিত ছিলেন, পার্বতীপুর প্রতিনিধি মিলন পারভেজ, বিরল প্রতিনিধি আব্দুল কুদ্দুস, বিরামপুর প্রতিনিধি আজাহার ইমাম, চিরিরবন্দর প্রতিনিধি জাফর ইকবাল, কাহারোল প্রতিনিধি রোস্তম আলী, বীরগঞ্জ প্রতিনিধি ফরহাদ হোসেন, হাবিপ্রবি প্রতিনিধি আবু সাহেব।

বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় দৈনিক কালবেলার পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক কালবেলার পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন