রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সংবাদ শিরোনামঃ

শ্রীমঙ্গল ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি সুজাত ও সাধারণ সম্পাদক আকাশ

শ্রীমঙ্গল ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি সুজাত ও সাধারণ সম্পাদক আকাশ

 

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী (আমীন) ও সাধারণ সম্পাদক মো. মাহবুব আলম স্বাক্ষরিত আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।
শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের কমিটিতে মো. সাইদুর রহমান সুজাতকে সভাপতি ও সহ-সভাপতি পদে ১,আশারাফ চৌধুরী ফাহিম ২,সালাত মিয়া ৩,রাজন চন্দ্র দাস ৪,ব্রজ গোপাল আদিত্য সন্তোষ ৫,মোঃ আইয়ুব উর রহমান আকাশ ৬.অনিক রায় ৭,মো আজমান মিয়া ৮,আশীষ কুমার চন্দ্র,৯, মোঃশরীফ উদ্দিন ১০,ইমরান হোসেন ১১,নেছার আহমেদ ১২,নাইমুর রহমান নাঈম ১৩,ঝলক দাম ১৪,রাহুল দাশ দূর্জয়, ১৫,শাহজাহান আহমদ রনি ১৬,দেলোয়ার হোসেন ১৭,ইকরামুল হক ইয়ান ১৮,মোস্তফা কামাল ১৯, প্রিতম পাল ২০,রিপন মৃদা ২১,আশীষ কর্মকার ২২,মোঃনির্জন আহমেদ মাহী ২৩,মৃনাল সেন ২৪,নিলয় পাল ২৫,মো অহিদ মিয়াকে রাখা হয়েছে । আকাশ রঞ্জন দেবকে সাধারণ সম্পাদক পদে ও ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক পদে জাবেদ হোসেন পাপ্পু,২,মো রেদোয়ান ইসলাম নেওয়াজ ৩,ফয়সাল আহমদ ৪,ফারহান হোসেন চৌধুরী আরিয়ান ৫,মাহবুব আলম ৬,ইমতিয়াজ হোসেন সিহাব ৭,পলাশ দেব নাথ ৮,মোহন মিয়া, ৯,কাইফ খান কে রাখা হয় ।
সাংগঠনিক সম্পাদক পদে ১, মুয়িত উর রহমান (সাজু) ২,মো,সুয়েব আহমদ,৩,মো,কামরুল হাসান ৪,পিনাক দাশ,৫,মো,হাসানুজ্জাম রিয়াদ,৬,দেলোয়ার হোসেন,৭,সাজ্জাদ মিয়া ৮,ফতেউল ইসলাম ৯,জাহিদ হাসান কে রাখা হয় ও ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে ইফফাত নাহার তারানা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক শাহানা সুলতানা সহ ৪৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। পৌর ছাত্রলীগ কমিটিতে উজ্জল কান্তি দাশকে সভাপতি ও সহ-সভাপতি পদে ১,আরেফিন জাহান রাইয়ান ২,আমিনুর রশীদ রুমান,৩,ইমতাদ হোসেন চৌধুরী রিমু ৪,আতিকুর রহমান ফাহিম, ৫,অরুনাভ দেব রায়, ৬,আনিসুজ্জামান সিফাত,৭,মো,আরিফুল হক,৮,অনিক দেব,৯,রতন দাশ কে রাখা হয়েছে। তসলিম আহমেদ কে সাধারন সম্পাদক করে ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক পদে অভিজিৎ দাশ গুপ্ত রবিন ২,সাগর মিয়া,৩,জাহিদুল ইসলাম শান্ত ৪,মো,সিদ্দিকুল ইসলাম তাহনিম,৫,রাকান মোঃইমাম ৬,তায়েফ মাহমুদ ৭,আফরান হোসেন আকিব ৮,সাগর আচার্য্য ৯,আশিক জামান।

সাংগঠনিক সম্পাদক পদে রাকিব হোসেন ২,রবিউল আলম ৩,জুবেল আহমেদ,৪,মোঃ শাকিল মিয়া, ৫,সামাদ হোসেন অনিক ৬,মো রিয়াদ আহমেদ তরফদার ৭,জাহেদ আহমেদ,৮,মো,সাকিব আহমদ ও ছাত্রী বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগ কমিটিতে আজিজুর রহমান নাইমকে সভাপতি পদে ও সহ-সভাপতি সম্রাট দেব সুপ্ত ২,নাইমুর রহমান নাহিদ,৩,আল আমিন,৪,মাহবুবল করিম খান,৫,মো,আমজান হোসেন চৌধুরী, ৬,শুভব্রত পাল শোভন,৭,তানভীর আহমদ নাঈম ৮,শুভ্র দেব কে রাখা হয়। সাগর মিয়া কে সাধারন সম্পাদক করে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফাহিম আহমেদ, ২,মো ইকবাল খান,৩,মাহবুবুর রহমান রাজন ৪,মো,আব্দুর রহমান রাকিব,৫,মো,আব্দুস সামাদ আজাদ নোয়েল ৬, মো তারেক মাহবুব ৭,লিংকন চৌধুরী ৮,রাতুল রায়,৯ মো রিদওয়ানুর রহমান আলভী।
সাংগঠনিক সম্পাদক পদে ইব্রাহিম খলিল,২, সানজিম আহমেদ চৌধুরী, ৩,সাইফুল ইসলাম সাইফ,৪, শেখ সাফাকাত মজিদ সাদাত ৫,মো,অনিক ৬,সিপন দেব নাথ ৭,মো আজমল হোসেন শিমুল, ৮,শাহ নেওয়াজুল ইসলাম সায়েক,তানভীর হাসান সহ ২৮ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় মৌলভীবাজার জেলা ছাত্রলীগ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন