শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

আজ পার্বতীপুর পৌরসভার উপ-নির্বাচন

আজ পার্বতীপুর পৌরসভার উপ-নির্বাচন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
আজশনিবার (৯মার্চ) অনুষ্ঠিত হবে দিনাজপুরের পার্বতীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন। ইতিমধ্যে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নানা প্রতিশ্রুতি দিয়ে প্রচার প্রচারনা শেষ হয়েছে প্রার্থীদের। উপ-নির্বাচনকে সামনে রেখে তিনজন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন ডালিম প্রতীকে মোঃ আবুল কালাম আজাদ, টেবিল ল্যাম্প এ রেজবাউল ইসলাম টুকুন ও উটপাখি প্রতীকে মতিয়ার রহমান।

পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ওয়ার্ডের ২ হাজার ৪৬৮ জন ভোটার ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ৮ টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ১৮৪ জন ও নারী ভোটার ১ হাজার ২৮৪ জন রয়েছেন।

পার্বতীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আজিজার রহমান বসুনীয়া বলেন, সকাল ৮টা শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচনে একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও রেলওয়ে পুলিশ ও মডেল থানাপুলিশসহ পুলিশের স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, গতবছর ৪ জুলাই ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো: জাহাঙ্গীর আলম মৃত্যু বরণ করলে পদটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন