সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় প্রাণ গেলো সাফিনের

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় প্রাণ গেলো সাফিনের

এন,এম,সজীব: দিনাজপুরের বিরামপুর এস এস সি টেস্ট পরীক্ষা দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোঃ সাফিন ইসলাম (১৭) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

আজ – (১৬ অক্টোবর) সোমবার: দুপুর সোয়া ১ টার  দিকে
দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বটতলী তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোঃ সাফিন ইসলামরজয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভিউডুবা গ্রামের মোঃ শাহিনুর ইসলামের ছেলে। সে বিজুল মডেল হাইস্কুলের ছাত্র ছিলেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের মামা আমিনুর ইসলাম জানান, মোঃ সাফিন ইসলাম আমার ভাগনা সে ছোট বেলা থেকে দিওড় এলাকায় তার নানা মোঃ এন্তাজুল ইসলামের বাড়ি থেকে লেখাপড়া করে। প্রতিদিনের ন্যায় সকালে মোটরসাইকেল নিয়ে বিজুল মডেল স্কুলে টেস্ট পরীক্ষা দিতে যান মোঃ সাফিন ইসলাম। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনা স্থলেই মৃত্যু হয় মোঃ সাফিন ইসলামের।

সহপাঠী নয়ন চন্দ্র জানান, নিহত সাফিন ইসলাম স্কুল থেকে পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে মোটরসাইকেলের তেল শেষ হয়ে গেলে তেল নিতে দিওড় তেল পাম্পে যায়। তেল নিয়ে রাস্তা পারাপারের সময় হঠাৎ ঘাতক কার্ভাড ভ্যানের সঙ্গে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের মাথায় প্রচন্ড আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহারিয়ার পারভেজ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত কুমার বলেন, সড়ক দূর্ঘটনায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মরদেহ হাসপাতালে আছে। নিহত পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন