শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে শেখ রাসেল দিবস পালিত

পার্বতীপুরে শেখ রাসেল দিবস পালিত

মিলন পারভেজ: “শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের পার্বতীপুরে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। বুধবার (১৮ অক্টোবর) এ উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন কর্মসূচির মাধ্যমে “শেখ রাসেল দিবস” যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।
দিবসটি উপলক্ষ্যে শেখ রাসেল-এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন,রেলী, আলোচনা সভা, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা ও কুইজ প্রতিযোগিতার আয়োজন ও পুরষ্কার বিতরণ, কোরান খতম, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন প্রভৃতি কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করা হয়।
শেখ রাসেল দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক, পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমিনীন মোমিন ও সহকারী কমিশন (ভূমি) মাহামুদুল হাসান।
এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে “শেখ রাসেল দিবস” পালিত হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন