শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দ্বি-বার্ষিক পরিদর্শনে শ্রীমঙ্গল থানায় সিলেট রেঞ্জের ডিআইজি

দ্বি-বার্ষিক পরিদর্শনে শ্রীমঙ্গল থানায় সিলেট রেঞ্জের ডিআইজি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম- বার, পিপিএম-সেবা।
মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান দ্বি-বার্ষিক পরিদর্শনে শ্রীমঙ্গল থানায় আসলে ফুলেল শুভেচ্ছা জানান শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার।
থানা অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সশস্ত্র সালাম প্রদর্শন করার পর ডিআইজি  থানা প্রাঙ্গণে একটি ব্রææনাই কিং আম এবং একটি মাল্টা গাছের চারা রুপণ করেন। এছাড়াও পুলিশ সদস্যদের খেলাধুলার জন্য  ব্যাডমিন্টন প্লে গ্রাউন্ড এর উদ্বোধন করেন। পরে ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান থানার অস্ত্রাগার, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স, পুলিশ সদস্যের থাকার ঘর ও গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মনজুর রহমান পিপিএম- বার, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সারোয়ার আলম, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপসচন্দ্র রায় প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন