রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিরামপুর ঢাকা মোড়ে হরতাল প্রতিরোধে আ.লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ মিছিল

বিরামপুর ঢাকা মোড়ে হরতাল প্রতিরোধে আ.লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ মিছিল

এন,এম,সজীব: দিনাজপুরের বিরামপুর উপজেলায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা’র নেতৃত্ব,কেন্দ্রীয় ঘোষিত উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বিরামপুর ঢাকা মোড়ে বিএনপি জামাত অশুভ শক্তির সন্তাস নৈরাজ্য ও যড়যন্ত্রমুলক অপ রাজনীতি,গাড়ি ভাঙচুর,অগ্নিসংযোগ মিথ্যাচার-গুজব সন্ত্রাস-জঙ্গিবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং পুলিশ সদস্যকে নির্মমভাবে পিটিয়ে হত্যা ও সহিংসতার বিরুদ্ধে মিছিল,শান্তি ও উন্নয়ন সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার সময় কেন্দ্রীয়  ঘোষিত এবং প্রধান অতিথি দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা’র উপস্থিতিতে বিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বিরামপুর ঢাকা মোড়ে বিএনপি জামাত অশুভ শক্তির সন্ত্রাস নৈরাজ্য ও যড়যন্ত্রমুলক অপ রাজনীতি,গাড়ি ভাঙচুর,অগ্নিসংযোগ মিথ্যাচার-গুজব-সন্ত্রাস-জঙ্গিবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং বাংলাদেশ পুলিশ সদস্যকে নির্মমভাবে পিটিয়ে হত্যা ও সহিংসতার বিরুদ্ধে মিছিল,শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল টি ঢাকা মোড় থেকে ঢাকা গোবিন্দগন্জ মহাসড়ক হয়ে উপজেলা গেট পর্যন্ত ঘুরে এসে ঢাকা মোড়ে আবার মিলিত হয়ে,সমাবেশে বক্তব্য রাখেন,প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, আলতাফুজ্জামান মিতা। বক্তব্যে তিনি বলেন,দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আওয়ামী সরকার তথা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আমারা জনগনের কল্যাণে,দেশের স্বার্থে বিএনপি জামাত অশুভ শক্তির সন্তাস নৈরাজ্য ও যড়যন্ত্রমুলক অপ রাজনীতি,গাড়ি ভাঙচুর,অগ্নিসংযোগ মিথ্যাচার-গুজব-সন্ত্রাস-জঙ্গিবাদ দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে কোন প্রকার সহিংসতা বরদাস্ত করবো না। তিনি আরও বলেন,সাংবাদিক হত্যা, প্রধান বিচারপতির বাসভবনে হামলা, জ্বালাও পোড়াও  প্রতিবাদে আমরা  রাজ পথে আছি থাকবো ইনশা আল্লাহ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু। তিনি বলেন, বিএনপি জামাত-শিবির সমাবেশের নামে দেশে নৈরাজ্য নৃংশতা ও বরবরতা হতে দেওয়া যাবে না। জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সৈয়দ সালাউদ্দিন দিলীপ বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আমরা রাজপথ ছাড়ি নাই, ছাড়বোনা,রাজপথে থেকেই যে কোনো অপশক্তির মোকাবেলা করবো।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন সরকার,উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মেহেদী হাসান,উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মাছুদ রানা,নবাবগঞ্জ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জ্বল হোসেন, প্রধান জননেতা শামছুল হক, বিশিষ্ট শিশু সংগঠক মনিরুজ্জামান জুয়েল, সাবেক ছাত্র নেতা সাংগঠনিক সম্পাদক রায়হান করিব সোহাগ, নবাবগঞ্জ বাংলাদেশ  মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিষ্ঠতা সভাপতি বায়েজিদ আহমেদ কাবা । এছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দগন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন