রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে দোকানের ক্যাশ ভেঙে টাকা চুরির ঘটনায় আটক ২

শ্রীমঙ্গলে দোকানের ক্যাশ ভেঙে টাকা চুরির ঘটনায় আটক ২
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে দোকানে ক্যাশ ভেঙে চুরির ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।
রোববার (৯ এপ্রিল) রাতে শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠান অভিযান চালিয়ে শহরের বিরাইমপুর এলাকা থেকে চুরির সাথে জড়িত মো: সাব্বির রহমান (২১) ও মো: মোহন মিয়া (১৬),কে গ্রেপ্তার করেন।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত ৮ এপ্রিল রাতের কোনো এক সময় শ্রীমঙ্গল কলেজ রোডের রিহান মার্কেটে জনৈক মো: তাহের মিয়ার দোকানের টিনের চালা কেটে অজ্ঞাতনামা চোরেরা দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৫৫ হাজার টাকা লোটে নেয়। পরদিন এ ঘটনায় দোকানের মালিক শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করলে এসআই মো: আনোয়ারুল ইসলাম পাঠান চরির রহস্য উদঘাটনে মাঠে নামেন। ঘটনা তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত বিরাহিমপুর এলাকার আজাদুর রহমানের ছেলে মো: সাব্বির রহমান ও আব্দুল আহাদের ছেলে মো: মোহন মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। আটককৃত দুই আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দোকান চুরির ঘটনায় জড়িত মর্মে স্বীকার করে। পরে তাদের হেফজত থেকে চোরাই টাকার মধ্যে ৮ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। বাকি টাকা উদ্ধার করতে পুলিশী চেষ্টা অব্যহত রয়েছে।
আজ সোমবার সকালে গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন