বৃহস্পতিবার, ১২ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবিতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দু-পক্ষের হট্টগোল

পাঁচবিবিতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দু-পক্ষের হট্টগোল
 পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে বাগজানা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে হট্টগোল, থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাজ্জাদুল হক।
থানায় লিখিত অভিযোগে জানা যায়,,পাঁচবিবি উপজেলার বাগজানা গ্রামের মৃত আব্দুল খালেক মন্ডলের পুত্র মোঃ সাজ্জাদুল হক (৫৪) গত ১২ জুলাই শুক্রবার বিকেলে বাগজানা বাজারে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের সদস্য প্রার্থী আসাদ আলীর পক্ষে অভিভাবক সদস্য ভোটারদের নিকট ভোট চায়। এতে ক্ষিপ্ত হয়ে অপরপক্ষ বিবাদী আটাপাড়া গ্রামের মৃত গোলাম রব্বানীর পুত্র তানজিম রব্বানী (২০) হঠাৎ পকেট থেকে চাকু বের করে তার উপরে চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করেন। পরে বাদির আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে বিবাদী পালিয়ে যায়। এ ব্যাপারে ঘটনার দিন রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী মোঃ সাজ্জাদুল হক। এ বিষয়ে বিবাদী তানজিম রব্বানী বলেন, আমি সাজ্জাদুল হককে ডেকে স্কুলের অর্থনৈতিক দুর্নীতি বিষয়ে কথা বলায় এই অনভিপ্রেত ঘটনা। আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক বলেন, ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে যে হট্টগোল হয়েছে তা মোটেও কাম্য নয়। বিষয়টি সমাধান হোক এটাই আমি চাই এবং যে কমিটি নির্বাচিত হবেন আমরা সেই কমিটির সঙ্গেই কার্যক্রম পরিচালনা করব।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফয়সাল বিন আহসান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন