মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটে পৃথক পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী আটক-৪

লালমনিরহাটে পৃথক পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী আটক-৪
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটে পৃথক ৩টি অভিযানে বিভিন্ন ধরনের মাদকসহ ৪ জন কারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার (০৪ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।
আটকরা হলেন, কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার চর সোনাইকাজী এলাকার ইসমাইল হোসেনের ছেলে স্বপন মিয়া (২৩), একই এলাকার মহির আলীর ছেলে লাল মিয়া (২৫), বগুড়া সদর উপজেলার ছোট কুমুরিয়া উত্তর কেদারপাড়া এলাকার শামছুল শেখের ছেলে বাপ্পি শেখ (২৭) ও লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্নপুর সরকারটারী গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে সোহাগ রানা (৩৩)।
ওসি ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা সড়ক সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে ১১০টি ইয়াবা ট্যাবলেটসহ লাল মিয়া ও স্বপনকে আটক করে পুলিশ।একই এলাকার অপর একটি অভিযানে ৫০ বোতল ফেনসিডিলসহ বাপ্পি শেখ নামে এক কারবারিকে আটক করা হয়েছে। এছাড়াও
পৃথক অপর একটি অভিযানে লালমনিরহাট পৌরসভার তালুক খুটামারা বাবু বাজারে অভিযান চালিয়ে ৩৫ বোতল ফেনসিডিলসহ সোহাগ রানাকে আটক করে লালমনিরহাট  সদর থানা পুলিশ। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন