বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে প্রথম দিনের অবরোধে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক 

রাজারহাটে প্রথম দিনের অবরোধে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক 
ইব্রাহিম আলম সবুজ, রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় রাজারহাট উপজেলায় বিএনপি-জামাতের ডাকা দুই দিনের হরতাল ও অবরোধে প্রথম দিনের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজারহাট উপজেলা  নির্বাহী  কর্মকর্তা কাবেরী রায় এর নেতৃত্বে পুলিশ, আনসার  ও  ভিডিপি সমন্বয়ে রাজারহাট উপজেলা যৌথ টহল চলমান ছিল। যার ফলে রাজারহাটের কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
রবিবার ৫ নভেম্বর দুপুরে রাজারহাট উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে।
জানা গেছে, হরতাল ও অবরোধকারীরা যেন সরকারি সম্পদে হামলা ভাংচুর গাড়িতে আগুন, সাধারণ মানুষ ও যানবাহন চলাচলে কেউ যেনো কোন সমস্যা সৃষ্টি করতে না পারে এজন্য সর্বোচ্চ সর্তক অবস্থান নিয়েছিল আইনশৃঙ্খলা বাহিনীগুলো।
রাজারহাট উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা এবং মহাসড়কের মূল পয়েন্টগুলোতে নিরাপত্তা জোরদার, সেখানে পুলিশ ও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অবস্থান করেছিল। তবে দুই দিনে বিএনপি জামাতের হরতাল ও অবরোধে প্রভাব পরেনি রাজারহাট উপজেলায়। এখন পর্যন্ত উপজেলার ৭টি ইউনিয়নে কোথাও কোন বিশৃঙ্খলা খবর পাওয়া যায়নি। সবমিলিয়ে  রাজারহাট উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
রাজাহাট উপজেলা নির্বাহী অফিসার  কাবেরী রায় বলেন,  রাজনৈতিক দলের ডাকা হরতাল ও অবরোধে রাজারহাট  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ, আনসান ও  ভিডিপির সমন্বয়ে রাজারহাট উপজেলায় যৌথ টহল চলমান ছিল রাজারহাট উপজেলায়।
এসময় উপস্থিত ছিলেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ হিল জামান, এস,আই শহিদুল ইসলাম।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, আইনশৃঙখলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্ছ অবস্থানে রয়েছে। জনগনের জালমালের ক্ষতি সাধনের চেষ্টা করলে কোন ছাড় দেয়া হবেনা। কঠোরহস্তে দমন করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন