শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

হাকিমপুরে সরকারি মডেল মসজিদ পরিদর্শণ করলেন জেলা প্রশাসক

হাকিমপুরে সরকারি মডেল মসজিদ পরিদর্শণ করলেন জেলা প্রশাসক

হিলি প্রতিনিধি
প্রায় ১২ কোটি ব্যায়ে নির্মিত সীমান্তবর্তী দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাহিত্য সংস্কৃতিক কেন্দ্র ও আশ্রায় প্রকল্পসহ উন্নয়ন মুলক কাজ পরিদর্শন করলেন নবাগত জেলা প্রশাসক শাকিল আহম্মেদ।
মঙ্গলবার দুপুরে দিনাজপুরের নবাগত জেলা প্রশাসক শাকিল আহম্মেদ উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাহিত্য সংস্কৃতিক কেন্দ্র পরিদর্শনে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন।
হাকিমপুর মহিলা ডিগ্রি কলেজের পূর্ব পার্শ্বে হিলি-পাঁচবিবি মেইন সড়কের পার্শ্বে নবনির্মিত মডেল মসজিদের সর্বশেষ কাজ পরিদর্শন করতে আসেন জেলা প্রশাসক শাকিল আহম্মেদ।
এসময় তিনি গণমাধ্যম কর্মীদের বলেন,গত ২ বছর আগে সরকার প্রতিটি উপজেলাতে একটি করে মডেল মসজিদ নির্মাণের কাজ শুরু করে।সেই কাজের অংশ হিসেবে দেশের অনেক উপজেলাতে মডেল মসজিদ নির্মান সম্পন্ন হয়েছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেগুলো ইতিমধ্যে উদ্বোধন করেছেন। হাকিমপুর উপজেলা মডেল মসজি ও ইসলামিক সাহিত্য সংস্কৃতিক কেন্দ্রের কাজও প্রায় শেষ পর্যায়ে। আগামী ১৭ এপ্রিল ২৬ মাহে রমজান ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দিনাজপুর জেলার তিনটি (হাকিমপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) উপজেলার মডেল মসজিদগুলো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আমি নতুন যোগদান করেছি তাই তিনটি উপজেলার মডেল মসজিদের সর্বশেষ কাজের অগ্রগতি পরিদর্শনে আসছি। কাজের অগ্রগতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের জন্য উপস্থিত সকলকে দোয়া করতে বলেছেন।
এসময় হাকিমপুর সহকারী কমিশনার (ভূমি) মোকলেদা খাতুন মীম, হাকিমপুর মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য মামুনুর রশীদ আজাদ মন্ডল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া,বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম,খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, আলিহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধি আব্দুল হাকিমসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন