রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

জনপ্রিয়তা ও জনগনের প্রত্যাশা পূরণ করতে প্রার্থী হতে চান: তৃপ্তি

জনপ্রিয়তা ও জনগনের প্রত্যাশা পূরণ করতে প্রার্থী হতে চান: তৃপ্তি

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসন থেকে সংসদ সদস্য হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছেন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি। মঙ্গলবার সকালে তৃপ্তি এ প্রতিবেদককে জানান, ২০২১ সালের ২ ডিসেম্বর তিনি নৌকার মনোনয়ন নিয়ে বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে শ্রেষ্ঠ নারী আত্মকর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয় যুব পুরস্কার পেয়েছেন। এছাড়াও নানা কারনে প্রধানমন্ত্রীর সান্নিধ্য পেয়েছেন। এজন্য তিনিই মনোনয়ন পাবেন বলে আশাবাদী। আর তিনি দলীয় মনোনয়ন না পেলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সীদ্ধান্তে অনড় থাকবেন। যাকেই তিনি (প্রধানমন্ত্রী) মনোনীত করবেন তাকেই নির্বাচিত করতে কাজ করবেন।
জনগনের প্রত্যাশা পূরণ করতে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তিনি নিজ দায়িত্বের বাইরেও সাধারন মানুষের বিপদে-আপদে সবসময় পাশে দাড়িয়েছেন। পাশাপাশি এলাকায় রাস্তাঘাট সংস্কার- প্রশস্তকরন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ নানা ধরনের ভাতার কার্ড যথা সময়ে সঠিক মানুষের হাতে তুলে দিয়েছেন। এছাড়াও কৃষকদের হতে বিনামূল্যের সার বীজ তুলে দিয়েছেন।
এ আসনের মানুষ তাকে এমপি হিসেবে দেখতে চান। একারনে তিনি দলীয় মনোনয়ন না পেলে জনসাধারনের প্রত্যাশা পূরনের লে আগামীতে সংরতি মহিলা সংসদ সদস্য প্রার্থী হিসেবেও আবেদন করবেন বলে জানিয়েছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন