রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুর সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ

পার্বতীপুর সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ

মনারুল ইসলাম মিন্টু : দিনাজপুরের পার্বতীপুর সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি ব্যাচের ১২৫ বিদায়ী শিক্ষার্থী ও ৬ষ্ঠ শ্রেণির ৬০ নবীন শিক্ষার্থীকে রজনী গন্ধা ফুল দিয়ে বরণ করে নেওয়া হলো। এই বিদায় ও নবীন বরণ অনুষ্ঠানকে কেন্দ্র করেই মুখরিত হয়ে ওঠে বিদ্যালয়। বিদ্যালয়ের দুই শিক্ষক নূর আলম ও প্রদীপ কুমারের বিদায় দেয়া হয়।
আজ রবিবার সকাল ১১টায় বিদ্যালয় চত্তরে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো: হাফিজুল ইসলাম প্রামাণিক। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তারুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন, রুকশাসানা বারি রুকু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক অভি ও স্কুলের সহকারী শিক্ষক নূরুল হুদা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো: হাফিজুল ইসলাম প্রামাণিক বলেন, মাদক এমন একটা জিনিস এটা কচুরিপানার মতো। যা অল্প দিনে পুকুর ভরে যায়। তাই মাদক থেকে দুরে থাকতে হবে। এখান থেকে সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে। তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি। আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন