মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পলাশবাড়ীতে সবজির ব্যাগে মিলল হেরোইন, আটক ১

পলাশবাড়ীতে সবজির ব্যাগে মিলল হেরোইন, আটক ১
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে বাজারের সবজির ব্যাগে পাওয়া গেল ৭৭ গ্রাম হেরোইন। এসময় মাহাতাব (৩৫) নামে সেই ব্যাগ বহনকারীকে আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।শনিবার (২৯ এপ্রিল) দুপুরে র‌্যাব -১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আটক মাহাতাবের বাড়ি রাজশাহী জেলায়। সেখানে গোদাগাড়ী থানার মইশালবাড়ী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৮ এপ্রিল) রাতে জেলার পলাশবাড়ী উপজেলা সদরের বাঁশকাটা এলাকায় হাজি ক্যাম্পের সামনে অভিযান চালায় র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। গুড়া থেকে রংপুরগামী শিশির পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এসময় বাজারের সবজির ব্যাগে থাকা ৭৭ গ্রাম হেরোইনসহ মাহাতাবকে আটক করা হয়।
আটক মাহাতাব একজন মাদক কারবারি বলে জানায় র‌্যাব।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহতাব দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা  স্বীকার করেছেন। তার সঙ্গে এ কারবারে জড়িত অন্যান্য মাদক বিক্রেতাদের খুঁজে বের করতে অনুসন্ধান চলছে। আটক মাহতাবকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, শনিবার (২৯ এপ্রিল) বিকেলে মাদক কারবারি মাহাতাবকে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন