বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেরপুরে স্বামীর হাতে  স্ত্রী খুন : ঘাতক স্বামী গ্রেপ্তার

শেরপুরে স্বামীর হাতে  স্ত্রী খুন : ঘাতক স্বামী গ্রেপ্তার
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুর জেলার সদর উপজেলার চর মুচারিয়া ইউনিয়নের চর ভাবনা গ্রামে স্বামীর হাতে স্ত্রীকে খুনের ঘটনায় ঘাতক স্বামী আনিস মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার দিবাগত ভোর রাত ৩ টায়  এ ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর  সদর উপজেলার চর মুচারিয়া ইউনিয়নের হরিণধরা গ্রামের আজিজলের মেয়ে আসমা আক্তারের (৪০)এর সাথে  একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে আনিস মিয়ার সাথে বিবাহ হয়। এটি উভয়েরই দ্বিতীয় বিয়ে। আনিস ঢাকায় একটি ইটভাটায় কাজ করে। সম্প্রতি স্বামী আনিস স্ত্রী আসমাকে তার বাবার বাড়ী থেকে কিছু  টাকা আনার জন্য চাপ দিয়ে আসছিলো। এরই জের ধরে কয়েকদিন ধরে তাদের দু’জনের মধ্যে মনোমালিন্য চলে আসছিল।  শুক্রবার রাতেও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।  পরে ঘাতক স্বামী উত্তেজিত হয়ে ভোর রাত ৩ টার দিকে আনিস ভারী কিছু দিয়ে স্ত্রী আসমার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি ধামাচাঁপা দিতে স্বামী আনিস নিজেই  ৯৯৯এ  ফোন করে জানায়, তার স্ত্রী আত্মহত্যা করেছে। পরে পুলিশ ঘটনা স্থলে এসে বিষয়টি সন্দেহ হলে স্বামী আনিসকে আটক করে এবং স্ত্রীর মরদেহ থানায় নিয়ে যায়।
এবিষয়ে শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) বছির আহমেদ বাদল জানান, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ঘাতক স্বামী আনিসকে আটক করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন