শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে দর্শক মাতালেন জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান 

ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে দর্শক মাতালেন জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান 

 

ফুলবাড়ী ( কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে দর্শক মাতালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। বৃহস্পতিবার ২৮ এপ্রিল রাতে কলেজ মাঠে সংগীত পরিবেশন করেন এ গুণী শিল্পী।

জানা গেছে, মনির খান সংগীত পরিবেশন করবেন এ সংবাদ শুনে গোটা উপজেলাসহ পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা জেলা থেকে হাজার হাজার দর্শক হাজির হয় ফুলবাড়ী ডিগ্রি কলেজ মাঠে। দর্শকদের মধ্যে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সন্ধ্যার মধ্যে দর্শকদের ভাড়ে কানায় কানায় ভরে যায় ফুলবাড়ী ডিগ্রী কলেজ মাঠ। স্থানীয় শিল্পীদের পরিবেশনা শেষে রাত সাড়ে ১১ টার দিকে মঞ্চে উঠেন মনির খান। প্রথমে কলেজের পক্ষে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে  বিভিন্ন কাজে অবদান রাখা ব্যক্তিদের কে ক্রেস্ট প্রদান করেন তিনি। এরপর একাধারে ১৬ টি জনপ্রিয় সংগীত পরিবেশন করে হাজার হাজার দর্শককে মুগ্ধ করেন। প্রিয় শিল্পীর কন্ঠে জনপ্রিয় সব গান শুনে আনন্দে উদ্বেলিত হন দর্শকরা।

দর্শক শ্রোতাদের মধ্যে রনজু সরকার, রশিদা পারভীন, উত্তম কুমার মোহন্ত জানান, মনির খানের গান রেডিও ও টেলিভিশনে অনেক শুনেছি।  আজ ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে সরাসরি উপভোগ করলাম। তাকে স্বচক্ষে দেখে ও গানশুনে আমরা মুগ্ধ। প্রথম দিনের অপূর্ণতা ছাপিয়ে মনির খানের গানে ফুলবাড়ী ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানটি আজ পূর্ণতা পেয়েছে।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী মনির খান বলেন, দর্শক – শ্রোতাদের ভালোবাসায় আজ আমি মনির খান । তাদের ভালোবাসা নিয়ে ৩০টি বছর পারি দিয়েছি। বাকি জীবনেও  তাদের ভালবাসা ও আশীর্বাদ আমার পাথেও হয়ে থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন