বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে ভোক্তা আইনে ৩ প্রতিষ্টানকে জরিমানা

শ্রীমঙ্গলে ভোক্তা আইনে ৩ প্রতিষ্টানকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে বিভিন্ন অনিয়মের দায়ে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার (১২ মার্চ) ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে শ্রীমঙ্গল থানার পুলিশ একটি টিমের সহযোগিতায় শ্রীমঙ্গল উপজেলার পূর্ব-নোয়াগাঁও, নতুনবাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য, লেবুর পাইকারি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে সচেতনতামূলক ও মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়। তদারকি দৃশ্যমান স্থানে প্রতিশ্রæতি অনুসারে খাদ্য পণ্য তৈরি না করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে পূর্ব নোয়াগাঁওয়ে অবস্থিত পি কে এস এন্টারপ্রাইজকে ১৫ হাজার টাকা, নতুনবাজারে অবস্থিত মেসার্স স্মৃতি স্টোরকে ২ হাজার টাকা, মা-মনি স্টোরকে ২ হাজার টাকা সহ ৩টি প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়।
সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন