মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে তিন ধরে ঝুলছিল বয়োবৃদ্ধ মরদেহ

ঘোড়াঘাটে তিন ধরে ঝুলছিল বয়োবৃদ্ধ মরদেহ

মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে বিশ্বনাথ টুডু (৭৫) নামে এক বয়োবৃদ্ধ আদিবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ধারণা করা হচ্ছে আনুমানিক তিন দিন আগে সবার অগোচরে গলায় ফাঁস দেন ওই বয়োবৃদ্ধ। পরে স্থানীয় লোকজন তার নিজ ঘরে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

শনিবার (৩০ মার্চ) সকালে নিজ বসতঘরের আড়া থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। বিশ্বনাথ টুডু উপজেলার সিংড়া ইউনিয়নের কোশিগাড়ি এলাকার মৃত রায়া টুডুর ছেলে।

স্থানীয় চেয়ারম্যান সাজ্জাদ হোসেন জানান, বিশ্বনাথ একজন মাদকাসক্ত ছিলেন। সারা দিন রাত চোলাই মদ খেয়ে বুধ হয়ে থাকতেন। এই কারণে দশ বারো বছর আগে বিশ্বনাথ টুডুর স্ত্রী তাকে ও এক মেয়েকে ফেলে রেখে বাড়ি থেকে চলে যান। পরে তার এক মাত্র মেয়েকেও বিয়ে দিয়ে দেন বিশ্বনাথ টুডু । সেই থেকে বাসায় একাই থাকতেন তিনি। আর এই কারণে ধারণা করা হচ্ছে , পরিবারের অন্য লোকজনের সাথে বনিবনা না হওয়া এবং একাকীত্ব থেকে মানসিক ভাবে ভেঙ্গে পড়েন তিনি আর এ কারণে এই ঘটনা ঘটিয়েছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত (ওসি) আসাদুজ্জামান বলেন, এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন