শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুর পৌরসভা যানজট মুক্ত রাখতে সচেতনতা মূলক প্রচারণা

পার্বতীপুর পৌরসভা যানজট মুক্ত রাখতে সচেতনতা মূলক প্রচারণা

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দিনাজপুরের রেলওয়ে জংশন খ্যাত পার্বতীপুর পৌরসভা যানজট মুক্ত রাখতে পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। তিনি পৌর কাউন্সিলরদের সাথে নিয়ে সচেতনতা মূলক প্রচারণায় নেমেছেন।

পবিত্র ঈদে পৌরবাসী যানজট মুক্ত অবস্থায় চলাফেরা ও কেনাকাটা করবেন এই লক্ষ্যেই তিনি মাঠে নেমেছেন। শহরে মটর সাইকেল, ভ্যান অটোচার্জার যত্র- তত্র স্ট্যান্ড করার কারনে যানজট লেগে রয়েছে। ফলে দূর্ভোগের সৃষ্টি হয়েছে। এই দুর্ভোগ নিরসনের জন্য রবিবার (৭ এপ্রিল) সকাল থেকে সচেতনা মুলক প্রচারনা শুরু করেছেন পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন। আর এর সুফল পেতে শুরু করেছেন পৌরবাসী।

পার্বতীপুর পৌর মেয়র পৌরসভাকে একটি স্মার্ট পৌরসভায় রুপান্তরিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। পৌর এলাকার ভূমি সমস্যার মতো জটিল সমস্যা সমাধানের মাধ্যমে পৌরসভাকে একটি স্মার্ট পৌরসভা করতে তিনি সম্প্রতি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছেন। অপরিকল্পিত ভাবে গড়ে উঠা পৌর শহরের মুল সমস্যাগুলো চিহ্নিত করে সেগুলো সমাধানের মাধ্যমে পৌর নাগরিকদের সুবিধা ফিরেয়ে দিতে চান তিনি। পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন বলেন,আমার চাওয়া পাওয়ার কিছু নেই, পৌরবাসীর নাগরিক সুবিধা ফিরিয়ে দিতে আমি সব কিছু করতে প্রস্তুত রয়েছি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন