রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পীরগঞ্জে প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সেলিনা

পীরগঞ্জে প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সেলিনা

পীরগঞ্জ রংপুর প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হাঁস প্রতীকের সেলিনা আকতার শিখা।

প্রতীক পাওয়ার পর থেকেই তিনি দিনরাত্রি ছুটে চলছেন ভোটারদের দ্বারেদ্বারে। প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন, জনমতেও প্রতিদিন এগিয়ে যাচ্ছেন তিনি। প্রতিদিন কর্মীসমর্থকদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকার হাট-বাজার,পাড়া মহল্লায় গণসংযোগ চালিয়েছেন। প্রচার-প্রচারণায় যেখানেই যাচ্ছেন মানুষ তাকে আপন করে নিচ্ছেন,দিচ্ছেন ভোট দেওয়ার প্রতিশ্রুতিও। তিনি বর্তমান সরকারের পদপে অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরন নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রা করতে হবে। নারীর অধিকার নিশ্চিত করতে হবে। পীরগঞ্জ উপজেলাকে একটা স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন। তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের মাঝে।
জনগণের দোয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয় লাভ করবেন বলে আশা করছেন এই নারী নেত্রী।আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পে কাজ করছে। দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে আশা করি আমরা জয়ী হব। আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।
মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিনা আকতার শিখা বলেন,আমি মানুষের জন্য প্রার্থী হয়েছি। সবাইকে সঙ্গে নিয়ে আমি জয়লাভ করবো ইনশাআল্লাহ।
২১ মে সারাদিন পীরগঞ্জ উপজেলাবাসী হাঁস মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করেন তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন