রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে শিক্ষার্থীর মৃত্যু

ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে  শিক্ষার্থীর মৃত্যু

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে  অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । নিহত ওই শিক্ষার্থীর নাম হাসান আলী (১৪)। সে উপজেলার কুটিবাড়ী মর্ডান উচ্চ বিদ্যালয়ের ছাত্র এবং ফুলবাড়ী সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের জাইদুল হকের ছেলে।

এর আগে গত ২০ এপ্রিল উপজেলার পানিমাছকুটি গ্রামে ভারতীয় সীমান্ত এলাকা থেকে আসা একটি পাগলা কুকুরের কামড়ে ১০ নারী শিশুর সাথে সেও আহত হয়। পরে পরিবারের পক্ষ থেকে  কবিরাজী ঝাড়ফুকের মাধ্যমে হাসানের চিকিৎসা করা হয়। কিন্তু গত সোমবার হাসানের অসুস্থতা বেশি  হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় । সেখান চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়েছে বলে নিহতের দাদী স্বপ্না বেগম জানান।

হাসানের সহপাঠি মামুন, রিপন জানায়, হাসান আমাদের ক্লাসের একজন মেধাবী ছাত্র ছিল।  সঠিক চিকিৎসা না হওয়ায় অকালে তার মৃত্যু হল। তার মৃত্যুটা আমরা কোনভাবেই মেনে নিতে পারছি না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুঠিবাড়ী মর্ডান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজগার আলী জানান, হাসান আলী আমাদের বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। সে পাগলা কুকুরের কামড়ে আহত হয়ে বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিল। আজ তার মৃত্যু হয়েছে। সন্ধ্যায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন