বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগ

কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুয়ায়ী কুড়িগ্রামের রাজিরপুরে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা কৃষকের ক্ষেতের পাকা বোরো ধান কেটে বাড়িতে তুলে দিয়েছে।
রোববার সকাল ১০ টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি খাইরুল ইসলামও সাধারন সম্পাদক বায়েজিদ ইসলাম বিজয়ের নেতৃেত্ব ছাত্রলীগের নেতা-কর্মীরা ধান কাটায় অংশ নেন। এ সময় উপজেলার সদর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের দরিদ্র কৃষক মোনাহার আলীর আঠারো শতক জমির পাকা ধান কেটে তার বাড়িতে তুলে দেন। ধান কাটার সময় অন্যানের মধ্যে অংশ নেন ছাত্রলীগ নেতা সুজন মিয়া নুর,মোমিনুল ইসলাম, জাহিদুল ইসলাম, হামিদুল ইসলাম প্রমুখ।

কৃষক মোনাহার আলী বলেন, আমার জমিতে ধান পেকে গেলেও টাকার অভাবে কামলা নিতে পারছিলামনা। তাই একাই ধান কাটা শুরু করি এমন সময় ছাত্রলীগের ছেলেরা আমার সাথে সম্পুর্ণ ক্ষেতের ধান কেটে দেয়। আমি খুবই খুশি। তাদের জন্য দোয়া করি তারা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করুক।

উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক বায়েজিদ ইসলাম বিজয় জানান দেশ ও দেশের মানুষের যেকোন প্রয়োনে ছাত্রলীগ অতিতেও কাজ করেছে এখনও করে যাচ্ছে। উপজেলা ছাত্রলীগ সভাপতি খাইরুল ইসলাম বলেন,এবার রাজিবপুরে ধানের আবাদ ভালো হয়েছে। কিন্তু বেশী উপার্জনের জন্য ক্ষেত মজুরেরা শহর মুখী হওয়াতে ধান কাটতে সমস্যায় পড়েছে অনেক কৃষক। এমন অবস্থায় ছাত্রলীগ কৃষকের পাশে দাড়িয়েছে সহযোগিতা করার জন্য।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন