শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মায়ের পা ধুয়ে সম্মান জানালো শিক্ষার্থীরা

মায়ের পা ধুয়ে সম্মান জানালো শিক্ষার্থীরা

খানসামা দিনাজপুর প্রতিনিধি: সন্তানের জীবনের প্রথম স্পর্শ মা। মাকে নিয়ে সবার ভালবাসা ও আবেগ একটু বেশী। মায়ের প্রতি এই সম্মান প্রদর্শনে আরো উদ্ধুদ্ধ করতে দিনাজপুরের খানসামা উপজেলায় মায়েদের পা ধুয়ে সম্মান প্রদর্শন ও ফুলেল শুভেচছায় সিক্ত করে বিশ্ব মা দিবস উদযাপন করলো শিক্ষার্থীরা।

রবিবার (১২ মে) সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বিশ্ব মা দিবস-২০২৪ উপলক্ষে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সংশ্লিষ্ট স্কুলের শিক্ষক ও অভিভাবকরা।

আয়োজকরা আজকের পত্রিকাকে জানায়, মায়েদের প্রতি সন্তানদের শ্রদ্ধা বাড়াতে এই আয়োজন। কারণ মায়েরা সংসারের নানা কাজে ব্যস্ততার মধ্যেও কঠোর পরিশ্রম করে সন্তানদের লালন পালন করছেন। এই দিনটিতে তাদের সম্মান জানাতে এই আয়োজন করা হয়েছে। শিক্ষার্থী ও মায়েরা সকলেই বেশ উপভোগ করেছেন এই অনুষ্ঠানটি।

খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: তাজ উদ্দিন বলেন, পরিবার, সমাজ তথা দেশ গঠনে মায়েদের ভূমিকা অনন্য। আধুনিক মায়েদার দ্বারা আধুনিক বাংলাদেশ প্রতিষ্ঠা করা সম্ভব। স্মার্ট দেশ গঠনে মায়েদের অংশগ্রহণ আরও দৃশ্যমান হোক এই প্রত্যাশা করি। এর ক্ষুদ্র প্রয়াস হিসেবে এই আয়োজন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন