শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

ঠাকুরগাঁও সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল মনসুর (৪৪) কে ১৫০০ পিস ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (০৯ মে) বিকাল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভানোর কাচকালি বাজারে আল মনসুরের কীটনাশকের দোকানে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আল মনসুর উপজেলার দুওসুও ইউনিয়েনের মাস্টার পাড়া গ্রামের মো. শফিউল ইসলাম ওরফে গোলাম রব্বানীর ছেলে।

ইয়াবাসহ আল মনসুরকে আটকের বিষয়টি মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সৌমিক রায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. ফরহাদ আকন্দ জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে ভানোর কাচকালি বাজারে আল মনসুরের দোকানে অভিযান পরিচালনা করি এসময় আল মনসুরের কাছ থেকে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ও তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার নামে মামলা প্রক্রিয়াধীন আছে।,

এবিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন, ‘ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে ।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, মামলা হয়েছে, আগামীকাল বুধবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন