রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

গলা কেটে হত্যা, গ্রেপ্তার ৩

গলা কেটে হত্যা, গ্রেপ্তার ৩

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : গাইবান্ধার পলাশবাড়ীতে পাপিয়া বেগম (৪৫) নামের এক নারীকে গলা কেটে হত্যা মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রবিবারর (২ জুন) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের উপ-পরিচালক মাহমুদ বশির আহমেদ। এর আগে গতকাল শনিবার রাতে র‍্যাব-১৩ ও র‍্যাব-১১ যৌথ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার  চর কাশিপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে আসামিদেরকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. রাব্বি মিয়া (২৬), পাপুল মিয়া (৩০), ইসমোতারা বেগম (২৬)। তারা সবাই পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের বিরামেরভিটা গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও মামমলা সূত্রে জানা গেছে, বিরামেরভিটা গ্রামের চান্দু মিয়া ও দুলা মিয়ার সঙ্গে ভাজিতা আরিফুজ্জামানের ২ শতক জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়রা সমাধানের জন্য একাধিকবার গ্রাম্যসালিশ করেছিল। কিন্তু সমাধান করতে পারেনি। গত মাসের (১৮ মে) শনিবার সকালে চান্দু মিয়া ও দুলা মিয়া তাদের লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমিতে গাছ লাগাতে যায়। এসময় ভাতিজা আরিফুজ্জামান গাছ লাগাতে বাধা দেয়। এনিয়ে উভয় পক্ষের মধ্যে তর্কবিকর্ত হচ্ছিল। খবর পেয়ে আরিফুজ্জামানের বোন পাপিয়া বেগম ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে থামতে বলেন। এসময় উত্তেজিত অবস্থায় দুলা মিয়ার হাতে থাকা ছুরি দিয়ে পাপিয়া বেগমের গলায় আঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় পাপিয়া বেগমকে পরিবারের লোকজন উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় ওই রাতে পলাশবাড়ী থানায় নিহত পাপিয়া বেগমের ভাই আরিফুজ্জামান বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।এমামলায় ৮ জন নামনীয় ও ২/৩ জন অজ্ঞাত আসামি করা হয়।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, আসামিদের আদালতে হাজির করা হবে। এ মামলায় এ পর্যন্ত মোট ৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন