সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ভারত ম্যাচের আগে সুখবর পেলেন রিশাদ

ভারত ম্যাচের আগে সুখবর পেলেন রিশাদ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটের ম্যাচে আজ ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ভারত ম্যাচের আগে সুখবর পেলেন বাংলাদেশি লেগ স্পিনার রিশাদ হোসেন। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সুযোগ পেয়েছেন তিনি। ড্রাফট থেকে টরন্টো ন্যাশনালস রিশাদকে দলে ভিড়িয়েছে।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ফর্মে আছেন রিশাদ। তার পুরস্কার হিসেবে তিনি পেলেন প্রথমবারের মতো বাইরের দেশের কোন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট খেলার ডাক।

মন্ট্রিয়াল টাইগার্স দলে ভিড়িয়েছে বাংলাদেশ পেসার মোহাম্মদ সাইফউদ্দিনকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পাননি সাইফউদ্দিন। রিশাদের মতো সাইফউদ্দিনও এই প্রথম বিদেশের কোন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলবেন। মন্ট্রিয়াল টাইগার্সে সাইফউদ্দিন সতীর্থ হিসেবে পাচ্ছেন কিউই ব্যাটার টম লাথাম, ক্রিস লিন, শেরফানে রাদারফোর্ড, আজমতউল্লাহ ওমরজাইদের।

রিশাদের সঙ্গে টরন্টো ন্যাশনালস দলে আছেন পাক পেসার শাহিন শাহ আফ্রিদি, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, মোহাম্মদ নওয়াজ, কলিন মুনরোর মতো তারকারা।

কানাডার এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে নতুন দলে খেলবেন সাকিব আল হাসান। আগের আসরে মন্ট্রিয়াল টাইগার্সের হয়ে খেললেও এবার টাইগার এই অলরাউন্ডার খেলবেন মিসিসাগা মিসিসিগা প্যান্থার্সে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই মাঠে গড়াবে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। সব ঠিক থাকলে আগামী ২৫ জুলাই পর্দা উঠবে টুর্নামেন্টটির।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন