মঙ্গলবার, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শিশুর জিব-ঠোঁট কেটে ফেলল প্রতিবেশী

শিশুর জিব-ঠোঁট কেটে ফেলল প্রতিবেশী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে মো. সাইম নামে এক শিশুর জিব ও ঠোঁট কেটে ফেলার অভিযোগ উঠেছে কাউসার মিয়া নামে এক প্রতিবেশীর বিরুদ্ধে।

রোববার (২৩ জুন) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে গিয়ে দেখা গেছে, শিশু সাইমের জিহ্বায় ৭টি সেলাই দেওয়া হয়েছে। ঠোঁটে আঘাতপ্রাপ্ত।

আহত সাইম নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মালেক মিয়ার ছেলে। এর আগে শুক্রবার (২১ জুন) উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এর কিছুক্ষণ পর বিষয়টি জানতে পেরে সাইমকে খুঁজতে থাকে কাউসার মিয়া। একপর্যায়ে সাইম বাড়ি থেকে বের হলে তার ওপর দা ও লাঠি নিয়ে হামলা করে কাউসার মিয়া ও তার লোকজন। সাইমকে পিটিয়ে একপর্যায়ে তার জিহ্বায় ছুরি ঢুকিয়ে দেয়। তার ঠোঁটের কিছু অংশ কেটে ফেলে। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শিশুর মা পারভীন বেগম বলেন, আমার ছেলের জিব ও ঠোঁট নৃশংসভাবে কেটে দেওয়া হয়েছে। এখন সে হাসপাতালে কাতরাচ্ছে। চারদিন ধরে তাকে কিছু খাওয়াতে পারছি না। এ ধরনের বর্বরতা মেনে নেওয়া যায় না। আমি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

অভিযোগের বিষয়ে জানতে কাউসার মিয়ার মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক রতন কুমার ঢালী বলেন, শিশুটির জিব ও ঠোঁটে আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার জিবে ৭টি সেলাই দেওয়া হয়েছে। চিকিৎসরা তাকে যথাযথ চিকিৎসাসেবা দিচ্ছে। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন